" বিশ্ববিদ্যালয়ে উঠলে পড়াশোনা নেই " এরকম কথা শুনেনি এরকম মানুষ পাওয়া দুষ্কর ।বিশাল আশা বুকে বেধে যখন বিশ্ববিদ্যালয়ে উঠে মারা খেয়ে,  গুহ্যদ্বার ঢিলা হয়ে যায় তখন মনে পরে কি ছিলো আর কি হইছে । সকল ধরণের অন্ধকারকে আমরা বোকাদোচা বানিয়ে দল নিয়ে নেমে পরি একটু সার্কাজম নিয়ে আসতে । এক রাতের আধারে প্যারিস রোডে বসে জন্ম নিলো "PSTU Memes" । সেখান থেকেই শুরু গুহ্যদ্বারকে সাপোর্ট দেওয়া। হুট হাট আইডিয়া, টপিক থেকে জেনারেট হয় এক একখান মিম । হুট করে কোন মিম দেখে কেও ফিক করে হাসি দিলে আমরা সার্থক । একটা সময় সবার কাছে পৌছে যাওয়ার জন্য আবিস্কার হলো "PSTU Memes Group" 
মিমস এর জন্য নতুন একটা প্লাটফর্ম তুলে দিলাম সবার কাছে। মিমস এর মাধ্যমে অনেক না বলা কথা আমরা বলেছি। আমরা যেকোন অন্যায়ের বিরুদ্ধে কথা বলেছি সবার কণ্ঠস্বর হয়ে । আমরা চাই আমাদের PSTU Memes বেঁচে থাকবে যতদিন PSTU থাকবে । আমরা রেখে যাবো আমাদের এই ননসিরিয়াস প্লাটফর্মটা । এই সিরিয়াস শহরে আমরা নাহয় ননসিরিয়াসই থেকে গেলাম !! 


pstumemesnews





যাই হোক মেইন কথায় আসি। আজ ১৫ মার্চ আমরা PSTU Memes News portal এর শুভ উদ্ভোধন করলাম । প্রচুর মজ্জা আর প্রচুর আউল ফাউল ভার্সিটী রিলেটেড ফাইজলামি নিয়েই সাজানো থাকবে আমাদের এই ভুগিচুগি নিউজ পোর্টাল। এখানের কোন আর্টিকেল কেও সিরিয়াসলি নিবেন না। শুধুমাত্র আজাইরা নিউজ হবে এখানে। কোন ব্যাক্তি , স্থান কিংবা ঘটনার সাথে মিলে গেলে কিচ্ছু করার নাই , PSTU Memes এর জন্য দায়ী হবে না ! 


অবশ্যই আমাদের সাথে থাকবেন। ভুল ত্রুটি ভুলে আমাদেরকে সাপোর্ট দিবেন । কারন দিনশেষে আপনার সাথে আর কেও না থাকলেও PSTU Memes থাকবো <3 

Post a Comment

Previous Post Next Post