PSTU  এর মেয়েদের মেকাপ দেখে ছোট হয়ে গেল রাবা খানের ...

এই যে নানা দিবসে , বিকাল হইলেই কপোত কপতী ও সিংগেল মেয়েদের দেখা যায় ফার্ষ্ট গেট টু সেকেন্ড গেট, মেইন গেট টু বিচ্ছেদ পয়েন্ট, টি এস সি টু ব্যাম-আগার, কিছু মুখ সাদা হওয়া মুখে অমিশ্রিত মেকাপ লাগিয়ে আপুগন ঘুরে বেরান এই খবর বাংলাদেশের বিশেষ মেকাপ আর্টিষ্ট ও ইউটিউবার রাবা খানের কানে পৌছে গেছে।
আমাদের প্রতিনিধির সামনে বসে তিনি মেকাপের এত অপমান ও অপচয় দেখে মরা কান্না জুড়ে দেন, এবং তাদের ছবির নমুনা দেখা মাত্র রাবা খানের নাক ছোট হতে থাকে যা ইতিহাসে বিরল । সুত্র অনুযায়ী জানা যায় শেষ বার যখন তার নাক ছোট হয়েছিল তখন বিখ্যাত অভিনেত্রী " সানি লিওনী" অবসর গ্রহন করেছিলেন বিশেষ সিনেমা জগত থেকে।
আর এক বিশ্বস্ত সুত্র থেকে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারী ২ জন আপু মেকাপ করে টিএসসি তে  এসে বসে ছিলেন, এমন সময় টি এস সির রান্না ঘরে ময়দার শর্ট পড়ায় সঞ্জীব দাদা ভুল করে আপুদের মুখ থেকে মেকাপ নিয়ে তা দিয়ে বিকালের শর্মা বানাতে দিয়ে দেন। এবং সস্তা মেকাপ এ বানানো শর্মা খাওয়াতে সজীব ও জন নামক দুই ছেলেকে হেলথ কেয়ারে ভর্তি হতে হয়েছিল।
 এদিকে আবার এলএইচ এর মেকাপ সুন্দরীদের আটা-ময়দার চাহিদা বুঝতে পেরে ফার্স্ট গেইটের জামাল ভাই, তপন ভাই, দুলাভাই বিড়ি-সিগারেট বিক্রি বন্ধ করে আটা-ময়দার ব্যাবসা শুরু করেছে। এরই প্রতিবাদে পবিপ্রবিতে কিছু সিগারেট প্রেমিদের বিক্ষোভ মিছিল শুরু হয়েছে।
এসময় তারা স্লোগান দেয়ঃ "বিড়ি হাতে সুখটান, চাইনা খেতে উপটান" 


আরো জানা যায় পবিপ্রবির মেকাপ সুন্দরীদের দেখে নীল কমলের ৩ কচ্ছপ মৃত্যুবরন করেছে। তারা সকাল ৮ টায় পাড়ে বসে রোদ পোহাচ্ছিল মেকাপের ঝলকায় পানিতে পড়ে দম বন্ধ হয়ে মৃত্যুবরন করেছেন। এই মৃত্যুর পিছনে মেকাপ সুন্দরীদেরই দায়ী করেছেন "WHO" 
আরো জানা যায় পবিপ্রবির নীলকমলের ডলফিন বিলুপ্ত হওয়ার পিছনে এই সুন্দরীদের ও হাত ছিল।
এছাড়া এল এইচ এর খালা সহ ফার্স্ট গেটের জামাল ভাই ,তপন দা সহ অনেকে আহত হয়েছেন এই ঘটনায়।
মেকাপের ঝলকায় প্রেমিকাকে না চিনতে পেরে পাগল প্রায় এগ্রির সুমন, তিনি এখন সকাল থেকে বিকালে ইউটিউবে  মেকাপ টিউটোরিয়াল দেখেন।
সবশেষে রাবা খান PSTU MEMEs টিমের সাথে কিছু টিউটোরিয়াল শেয়ার করেছেন, আমরা চেষ্টা করবো যাতে এসব টিউটোরিয়াল পবিপ্রবির সব মেয়েদের কাছে থাকে, এবং তাদের এসব ব্যাপারে আরো সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন রাবা খান যাতে ভবিশ্যতে আর কোন দুর্ঘটনা না ঘটে। 
Make up tutorial 1 
Make up tutorial 2 
এ ব্যাপারে PSTU MEMEs এডমিন হিউমারীনি বলেন, " আমাদের আপুদের মেকাপ করা উচিত কিন্তু তা মোটামুটি শিখে। বিশ্বাস করেন আপনাদের একটু কাজল আর লিপস্টিক দিলেই ভাল্লাগে। নিজেদের মারবেন না প্লিজ"

Post a Comment

Previous Post Next Post